আমাদের সম্পর্কে - Graphic School

আমাদের সম্পর্কে

গ্রাফিক স্কুলে আপনাকে স্বাগতম

গ্রাফিক স্কুল একটি আনলাইন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের লক্ষ্য স্বল্প মূল্যে গ্রাফিক ডিজাইনের ভিডিও এবং মানসম্মত অনলাইন ট্রনিং কোর্সের মাধ্যমে আপনাকে গ্রাফিক ডিজাইনে দক্ষ্য এবং ইন্টারনেট থেকে আয়ের উপযোগী করে গড়ে তোলা।

  • দূত প্রতিশ্রুতি রক্ষা
  • ১০০% সফলতার নিশ্চয়তা
  • ২৪ ঘন্টা অনলাইন গ্রাহক সহায়তা প্রদান
  • অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা অনলাইন কোর্স পরিচালনা

আমাদের শিক্ষা পদ্ধতি

আমাদের অনলাইন কোর্সের মাধ্যমে ফ্রিতে গ্রাফিক ডিজাইন শেখানো হয় এবং গ্রাফিক ডিজাইন এবং ফ্রিল্যান্সিং এর জন্য আমাদের ৪টা DVD আছে। যেগুলো নিয়ে আপনি ঘরে বসেই এডভান্স লেভেলের গ্রাফিক ডিজাইন শিখে অনলাইন মার্কেটপ্লেসে কাজ করতে পারবেন।

অভিজ্ঞ শিক্ষক দ্বারা পরিচালিত

আমাদের প্রতিষ্ঠানে অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা অনলাইন কোর্স পরিচালনা করা হয় এবং ভিডিও টিউটোরিয়াল তৈরি করা হয়। শিক্ষার্থীদের চাহিদা অনুযায়ী নতুন বিষয়ের ক্লাস চালু করা হচ্ছে। প্রতিনিয়ত আমাদের শিক্ষকগন আপনাদের সঠিক ভাবে শেখানোর জন্য শিক্ষা পদ্ধতির উন্নয়ন করছেন।

আমরাই সেরা

গ্রাফিক স্কুলই প্রথম যে প্রতিষ্ঠান অতি সল্প মুল্যে গ্রাফিক ডিজাইন এবং ফ্রিল্যান্সিং শেখানোর পদক্ষেপ গ্রহন করে। আমাদের মাধ্যমে অসংখ্য শিক্ষার্থী তাদের কাঙ্খিত লক্ষে পৌছাতে পেড়েছে। তাদের সফলতার অংশ হতে পেরে গ্রাফিক স্কুল নিজেকে ধন্য মনে করে।

লক্ষ্য পূরণে গ্রাফিক স্কুল

স্বপ্ন পূরণের চ্যালেঞ্জ মোকাবেলায় গ্রাফিক স্কুল সর্বদা প্রস্তুত

আপনার স্বপ্ন পুরন করতে যেসব চ্যালেঞ্জের মোকাবেলা করতে হয় সেসবসময় গ্রাফিক স্কুল আপানার পাশে থাকতে সর্বদা প্রস্তুত। আপনি একজন দক্ষ গ্রাফিক ডিজাইনার হতে চান? কিভাবে কাজ করলে একজন দক্ষ ডিজাইনার হওয়া যায় সেসব গাইডলাইন দেয়ার জন্য গ্রাফিক স্কুল আপনার সাথে আছে। আপনি একজন ফ্রিল্যান্সার হতে চান? একজন ফ্রিল্যান্সার হতে কি কি পদক্ষেপ গ্রহন করতে হয় সেটাও জানতে পারবেন গ্রাফিক স্কুলের মাধ্যমে। নিজেকে ডাটা এন্ট্রিতে দক্ষ করে তুলতে চান? তাহলে আমাদের ডাটা এন্ট্রি সেক্টরে ভর্তি হোন এবং নিজেকে দক্ষ করে গড়ে তুলুন।

আপনার এরকম আরো স্বপ্ন পুরন করতে গ্রাফিক স্কুল আপনাকে সর্বদা সাহায্য করে যাবে। তাই গ্রাফিক স্কুলের উপর বিশ্বাস এবং আস্থা রাখুন আশা করি অবস্যই সফলতা অর্জন করতে পারবেন।

গ্রাফিক স্কুলই কেন?

গ্রাফিক স্কুল এমনি একটি প্রতিষ্ঠান যেখানে অভিজ্ঞ প্রশিক্ষকের মাধ্যমে ভিডিও টিউটোরিয়াল তৈরি এবং অনলাইন কোর্সের ক্লাস পরিচালনা করা হয়ে থাকে। গ্রাফিক স্কুলে একবার কোন ভাবে সংযুক্ত হতে পারলে আজীবন আপনি এর সহায়তা লাভ করার সুযোগ পাবেন। আরো অনেক কারন আছে যার জন্য আপনি গ্রফিক স্কুলেই আসবেন।

  • অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা শিক্ষা পরিচালনা করা
  • ১০০ ভাগ শেখানোর গ্যারান্টি
  • সুন্দর ও সাবলিল ভাষায় শিক্ষা প্রদান করা
  • আজীবন সহায়তা প্রদান করা।

গ্রাফিক স্কুলের লক্ষ্য

গ্রাফিক স্কুলের লক্ষ্য বাংলাদেশের শিক্ষিত বেকারদের কিছুটা হলেও নিজের পায়ে দাড়ানোর পথ দেখিয়ে দেয়া। হ্যাঁ আমাদের কাজ শুধু সঠিক পথ দেখানো বাকি কাজ আপনাকেই করতে হবে। আপনাকে আপনার নিজস্ব সৃজনশীল চিন্তাধারার মাধ্যমে জীবনে উন্নতি করতে হবে। আর যদি আমাদের দেখানো পথে আপনি সফলতা অর্জন করতে পারেন তাহলেই আমাদের কাজ স্বার্থক হবে।

  • নিজের পায়ে দাড়ানোর সঠিক দিকনির্দেশনা
  • দেশের বেকার সমস্যা সমাধানে সহায়তা করা
  • আপনার সৃজনশীল চিন্তাধারার সঠিক মুল্যায়ন করা
  • আপনাকে স্বাবলম্বী করার মাধ্যমে আমাদের স্বার্থকতা অর্জন করা।

ভবিষ্যৎ পরিকল্পনা

গ্রাফিক স্কুল দেশকে বেকারমুক্ত দেশ হিসেবে দেখতে চায়। দেশের সবাই যেন কোন না কোন কাজের মাধ্যমে নিজে সাবলম্বি হতে পারে সেই প্রত্যাশায় আমাদের কাজ করে যাওয়া।

  • আমরা ভবিষ্যতে আরো অনেক বিষয় নিয়ে শিক্ষা শুরু করতে চাই।
  • প্রতিনিয়ত আমাদের নতুন নতুন কাজের বিষয় যোগ করা হচ্ছে।
  • সবাই যেন ডিজিটাল পদ্ধতিতে শিক্ষা গ্রহণ করতে পারে তার ব্যবস্থা করা।
  • একটি সফল প্রতিষ্ঠান হিসেবে সবার মনে যায়গা করে নিতে চাই।

১১ তম ব্যাচে ভর্তি বিজ্ঞপ্তি

আপনি কি অনলাইন কোর্সে নিবন্ধন করার জন্য প্রস্তুত?

গ্রাফিক স্কুল একটি অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান। তাই গ্রাফিক স্কুলে প্রতিমাসে ২ টি করে নতুন ব্যাচ শুরু হয়। এই বিষয়ে “কোর্স সমূহ” থেকে বিস্তারিত জানতে পারবেন। এবং মাঝে মাঝে আমাদের কোর্সের উপর কিছু অফারও দেয়া হয়ে থাকে। এই সম্পর্কে বিস্তারিত জানতে ভিডিও টি দেখুন।

শিক্ষার্থীদের মতামত

অনেকে মনে করেন ভিডিও দেখে গ্রাফিক ডিজাইন শেখা যায় কিনা। তাদের বলবো আপনারা একবার গ্রাফিক স্কুলের ভিডিও গুলো দেখুন নিজেই বুঝতে পারবেন এতদিন ভুল ধারনার মধ্যে ছিলেন। বর্তমান ডিজিটাল যুগে ঘরে বসেই অনেক কিছু করা সম্ভব যা আপনি চিন্তাও করেননি।

আমি যখন কোন কাজ করতে গিয়ে সমস্যায় পরেছি ঠিক তখনি গ্রাফিক স্কুলকে পাশে পেয়েছি। একের পর এক প্রশ্ন করলেও তারা বিরক্ত না হয়ে আমাকে সবকিছু বুঝিয়ে দিয়েছে। তাদের সাপোর্টে আমি অনেক কৃতজ্ঞ।

ভিডিও কোয়ালিটি যথেষ্ট ভাল সেটা নিসন্দেহে বলতে পারি। গ্রাফিক স্কুলের ভিডিও গুলোতে বুঝানোর ভাষা অনেক সুন্দর ও সাবলিল। যেকেউ তা বুঝতে পারবে এবং সে অনুযায়ী কাজ করতে পারবে। এরপরেও যদি না বুঝতে পেরেছি তাহলে তো তারা আছেই বুঝিয়ে দেয়ার জন্য।

অনেকে ভাবেন সামান্য কয়েকটা ডিভিডির মুল্য এত কিভাবে হয়? তাদের উদ্দেশ্যে আমার একটাই বক্তব্য কোন প্রতিষ্ঠানে গিয়ে গ্রাফিক ডিজাইন শিখতে আপনার কত টাকা খরচ হতো এবং তাদের কত নিয়ম কানুন মেনে চলতে হতো সেটা একবার ভেবে দেখবেন। এই ডিভিডি গুলোর মাধ্যমে আমি আমার ইচ্ছেমতো শিখতে পারছি। যদি বেশি সময় দেই তাহলে তারাতারি শিখতে পারবো কম সময় দিলে দেরি হবে। সম্পুর্ন নিজের স্বাধীনতার উপর।

গ্রাফিক স্কুলের ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে আমি অনেক কিছু শিখতে পেরেছি যা হয়ত কোন প্রতিষ্ঠানে দিয়ে সরাসরি কোর্স করেও পারতামনা। তাই সবাইকে বলবো আগের দিনের চিন্তাভাবনা বদলান ডিজিটাল হোন। ঘরে বসেই যেটা শিখতে পারছি তার জন্য বাহিরে দোড়াদৌড়ি করবো কেন।

OUR GREAT TEACHERS

You don't have any users with instructor role. Navigate to WP Admin > Users > Add New. Here add some users with instructor role.